বিজ্ঞাপন
আজ : ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, সোমবার প্রকাশ করা : জুন ২৬, ২০২১

  • কোন মন্তব্য নেই

    ঘুমের বড়ি খাইয়ে দুই ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

    চকরিয়ায় ঘরে কেউ না থাকার সুযোগে ঘুমের বড়ি খাইয়ে অচেতন করে দুই স্কুল ছাত্রীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। গত ২২জুন রাতে এ ঘটনা ঘটলেও শুক্রবার সকালে আক্রান্ত এক ছাত্রীর পিতা বাদী হয়ে চকরিয়া থানায় মামলা করলে ঘটনাটি জানাজানি হয়।

    উপজেলার বদরখালী ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ড লম্বাখালি পাড়ায় এ ঘটনা ঘটে। ভিকটিম দুই স্কুলছাত্রী সম্পর্কে চাচাতো বোন। অভিযুক্ত আবু হাসান মোহাম্মদ ইব্রাহিম (২৫) বদরখালী ৫নম্বর ওয়ার্ড এর লম্বাখালির বাসিন্দা জয়নাল আবেদীনের ছেলে।

    মামলার এজাহার সূত্রে জানা যায়, বাদি এবং তাঁর পরিবার সদস্যরা গত মঙ্গলবার ২২ জুন বেড়াতে গেলেও স্কুলছাত্রী মেয়েকে রেখে যান। ওই রাতে আক্রান্ত ছাত্রী পাশের বাড়ি থেকে তার চাচাতো বোনকে ডেকে নিয়ে নিজবাড়িতে ঘুমিয়ে পড়েন।

    বাদি এজাহারে বলেন, রাতে বাড়িতে কেউ না থাকার এ সুযোগে অভিযুক্ত লম্পট কৌশলে বাড়িতে ঢুক দুই ছাত্রীকে ফুসলিয়ে নিজের আয়ত্তে নিয়ে ঘুমের বড়ি সেবন করায়। এতে তারা অজ্ঞান হয়ে পড়লে পালাক্রমে ধর্ষণ করে ওই যুবক। ধর্ষণের শিকার দুই ছাত্রী বর্তমানে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি রয়েছেন।

    চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, ভিকটিমদের ডাক্তারী পরীক্ষার জন্য কক্সবাজার সদর হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস (ওসিসি) সেন্টারে পাঠানো হয়েছে। এ ঘটনায় আক্রান্ত এক ছাত্রীর পিতা বাদী হয়ে থানায় মামলা করেছে। অভিযুক্ত আসামী গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *