বিজ্ঞাপন
নিজস্ব প্রতিবেদক
আজ : ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, সোমবার প্রকাশ করা : সেপ্টেম্বর ১১, ২০২১

  • কোন মন্তব্য নেই

    জায়গা জমির বিরোধ নিয়ে প্রবাসীর স্ত্রীর উপর হামলা! কোর্টে মামলা

    জসীম উদ্দীন

    বাঁশখালী প্রতিনিধি

    চট্টগ্রাম বাঁশখালীর বাহারছড়া ইউনিয়নে ৫নং ওযার্ডের ইলশা গ্রামে জায়গা জমির বিরোধ নিয়ে এক প্রবাসীর স্ত্রীর উপর হামলা হয়েছে।
    ঘটনাটি ঘটেছে গত ০৩ সেপ্টেম্বর ২০২১ শুক্রবার বিকাল ৪ ঘটিকায় এই ঘটনা ঘটে।

    জানা যায়, হামলার স্বীকার প্রবাসীর স্ত্রী নাসরিন আক্তারের স্বামী দীর্ঘদিন যাবৎ প্রবাসে আছে। এই সুবাদে একই এলাকার ভূমিদস্যু ইমদাদুল হকের পুত্র জাবেদ (২৫),মোঃ কামাল মাঝির পুত্র সোহেল (২৪),করিমের পুত্র ফারুক (২৮) সহ অজ্ঞাতনামা আরো কয়েকজন মিলে বাদীর দখলীয় এবং মালিকানাধীন জমিতে গিয়ে অবৈধভাবে প্রবেশ করে ধানী জমিতে ধানের চারা গুলো নষ্ট করে এবং বাধা প্রদান করিলে এই হামলা চালায়।

    ভুক্তভোগী নাসরিন আক্তার জানাই, আমার স্বামী দীর্ঘদিন যাবৎ প্রবাসে রয়েছে। এটা জেনে প্রতিনিয়ত কথায় কথায় জায়গা-জমির যে কোন বিরোধ নিয়ে জাবেদ, ফারুক,সোহেল সহ নাম না জানা আরও অনেক লোক আমার উপর ও আমার ছেলে শাহাদাৎ হোসাইনের উপর হামলা করে। এই জমি তে আমার স্বামীর বাবা ভোগ দখল ছিল, পরে আমার স্বামী পৌত্রিক সূত্রে মালিক হয়। আমাদের সব কাগজপত্র সটিক আছে সেই সাথে প্রতি বছর বছর খাজনা পরিশোধ করে আসতেছি।

    প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার বিকাল ৪ টার সময় কয়েকজন লোক নাছরিন আক্তারের স্বামীর জমিতে গিয়ে ধান গুলো কাদা মাটির সাথে মিশাতে দেখা যায়, পরে নাছরিন ও তার ছেলে ওখানে গিয়ে বাধা প্রদান করিলে ঔ জমিতে ওরা তাকে ও তার পুত্রকে পিটাইতে পিটাইতে কাদামাটির সাথে লেভেল করে দেয়। পরে জাবেদ নামের ছেলেটির হাতে থাকা একটু সাকো দিয়ে তার ছেলের হাতে আঘাত করে।পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসে চিকিৎসা করায়। আমরা এটার বিচার চাই।

    কোর্টের আইনজীবী বলেন, এই ঘটনাটি নিয়ে আদালতে মামলা দায়ের করা হয়েছে। আমরা আশা করছি এই ঘটনাটি আদালত কে সুন্দর ভাবে উপস্থাপন করে সুষ্ঠু বিচার পাবে বলে দাবি করছে নাছরিন আক্তারের আইনজীবী।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *