বিজ্ঞাপন
নিজস্ব প্রতিবেদক
আজ : ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, রবিবার প্রকাশ করা : আগস্ট ১১, ২০২১

  • কোন মন্তব্য নেই

    দ্বীপে ভূয়া পুলিশ আটক!

    কুতুবদিয়া প্রতিনিধি :

    কক্সবাজারের কুতুবদিয়া দ্বীপে গোয়েন্দা পুলিশ পরিচয় দিয়ে চাঁদাবাজির সময় এক ব্যক্তিকে সন্দেহ হলে আটক করেছে জনসাধারণ। আটকৃত শফিউল আলম (২৩) উপজেলার বড়ঘোপের মধ্যম আমজাখালীর মোক্তার আহমেদের ছেলে। জনসাধারণ ঘটনাস্থল হতে দক্ষিণ ধূরুং ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল আলম সিকদারের কাছে নিয়ে যায়। সাইফুল আলম বিষয়টি কুতুবদিয়া থানা পুলিশ কে খবর দিলে এসআই শরীফুল ইসলাম, এসআই মকবুল হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

    পৃথক পৃথক ভাবে প্রতারণা শিকার দক্ষিণ ধূরুংয়ের নয়া পাড়ার জেলে নেজামুল হাছান, মনির উদ্দিন, শুকলাল পাড়ার রিক্সা চালক মোঃ শাকিল জানান, শফিউল আলম প্রথমে আমাদের কাছ থেকে পরিচয় জানতে চাইলে, আমরা আমাদের সঠিক পরিচয় দিলাম। তখন তিনি গোয়েন্দা পুলিশ পরিচয় দিয়ে হুমকি ধমকি প্রদান করে এবং আমাদের মোবাইল, টাকা, ম্যানিব্যাক নিয়ে নেয়।

    জনতার কাছে তার আচার-আচরণ সন্দেহ হলে তাকে আটক করে। পরে সাইফুল আলমের কাছে নিয়ে আসলে শফিউল আলম কোন পুলিশের সদস্য নয় বলে নিশ্চিত হওয়া যায়। তাকে আটক করার সংবাদ পেয়ে ধূরুং বাজার জড়ো হয় হয়রানির শিকার অনেকেই। ঘটনাস্থলে তার বিচারের দাবিতে ভিড় জমায় শত শত জনতা।

    কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জানান ভূয়া পুলিশ পরিচয় প্রদানকারী রাত্রিকালীন টহল ডিউটিরত পুলিশের হাতে ০১ (এক) ব্যক্তি আটক হয়। ভূয়া পুলিশ পরিচয় প্রদানকারী ব্যক্তি সম্পর্কে জিজ্ঞাসাবাদে সত্যতা পাওয়া যায়। তার বিরুদ্ধে কুতুবদিয়া থানায় মামলা নং -২, তাং-১১/৮/২১, ধারা-১৭০/৩৮৪/ ৩৪২/৫০৬ পেনাল কোড রুজু হয়েছে

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *