বিজ্ঞাপন
নিজস্ব প্রতিবেদক
আজ : ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, রবিবার প্রকাশ করা : জুলাই ১১, ২০২১

  • কোন মন্তব্য নেই

    পেকুয়া বিকাশ এজেন্টের লুটকৃত টাকার ১৮ লাখ টাকা কিভাবে উদ্ধার করা হলো !!

    পেকুয়া প্রতিনিধিঃ

    কক্সবাজারের পেকুয়া উপজেলায় বিকাশ অফিস (ডিস্ট্রিবিউটর) এর সাড়ে ৪৬ লাখ টাকা লুটের ঘটনায় জড়িত থাকার অভিযোগে চকরিয়া থেকে ২ যুবককে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
    শনিবার মধ্যরাতে চকরিয়ার পূর্ব বড় ভেওলা সিকদার পাড়া এলাকায় এ অভিযান চালানো হয়।গ্রেফতারকৃতরা হলেন, চকরিয়ার উপজেলার পূর্ব বড় ভেওলা ৬ নং ওয়ার্ডের (ব্রাহ্মণ পাড়া) এলাকার মৃত আব্দুল শুকুরের ছেলে মো. সাইফুল (৩১) ও চট্টগ্রামের বাঁশখালীর নাপোড়ার রুস্তমঘাটা এলাকার মোস্তাক আহম্মেদের ছেলে মো. কফিল উদ্দিন (২২)।

    র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, র‌্যাব অভিযোগের ভিত্তিতে জানতে পারে গত ৭ জুলাই পেকুয়ার আলহাজ্ব কবির আহমদ চৌধুরী বাজারের ইসলামী ব্যাংক ভবনের তৃতীয় তলায় অবস্থিত বিকাশ ডিস্ট্রিবিউটর অফিস থেকে নগদ ৪৬ লাখ ৫০ হাজার টাকা চুরি হয়। ওই অভিযোগের ভিত্তিতে র‌্যাবের একটি চৌকস দল অভিযানে নামে। এক পর্যায়ে শনিবার রাতে র‌্যাব সদস্যরা জানতে পারে ঘটনার সাথে জড়িতরা হলেন চকরিয়ার পূর্ব বড় ভেওলা ২ নং ওয়ার্ডের সিকদার পাড়ার আনোয়ার মিয়ার বসতবাড়িতে অবস্থান করছে। এর প্রেক্ষিতে রাত সাড়ে ১১ টার দিকে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। এসময় পালানোর চেষ্টাকালে গ্রেফতার করা হয় ২ জনকে। পরে তাদের দেওয়া তথ্যমতে, বসতঘরের মাটির নিচে বস্তা মোড়ানো অবস্থায় ১৮ লাখ টাকা উদ্ধার করা হয়।
    আবদুল্লাহ মোহাম্মদপেকুয়া বিকাশ এজেন্টের লুটকৃত টাকার ১৮ লাখ টাকা উদ্ধার!

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *