বিজ্ঞাপন
নিজস্ব প্রতিবেদক
আজ : ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, সোমবার প্রকাশ করা : আগস্ট ১৪, ২০২১

  • কোন মন্তব্য নেই

    বাঁশখালীতে ইয়াবাসহ গ্রেপ্তার তিন

    জসীম উদ্দীন, বাঁশখালী প্রতিনিধি:

    চট্টগ্রাম বাঁশখালী থানা পুলিশের বিশেষ অভিযানে বার হাজার একশ পঞ্চশ পিস ইয়াবাসহ তিন জনকে আজ ১৪ আগষ্ট ২০২১ শনিবার বিকাল ৩ টায় গ্রেফতার করা হয়েছে। জানা যায় গ্রেপ্তারকৃতদের মধ্যে একজন মহিলা তিনি এগার হাজার পিস ইয়াবা নিয়ে, বাকি দুইজন যুবক এক হাজার একশ পঞ্চশ পিস ইয়াবা নিয়ে গ্রেপ্তার হয়।

    উক্ত অভিযানে অংশ নিয়েছিলেন বাঁশখালী থানার এস.আই(নিঃ) মং থোয়াইয়ের নেতৃত্বে বাঁশখালী থানাধীন পুইছড়ি ইউপিস্থ বাশঁখালী টু পেকুয়া প্রধান সড়কের ফুটখালী ব্রীজের দক্ষিন পাশে রাস্তার উপর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

    গ্রেপ্তারকৃতরা হলেন চকরিয়া থানাধীন কোনাখালী ইউনিয়নের ৩ নং ওযার্ড চরপাড়া গ্রামের ফিরোজ আহম্মদের মেয়ে নাছিমা আক্তার (২২), আনোয়ারা থানাধীন পশ্চিম জিওরি ১নং ওযার্ডের তাজুল ইসলামের পুত্র রবিন (২৪), বাকি একজন টেকনাফ থানাধীন নীলা ইউনিয়নের ৯নং ওয়ার্ড নুর মোহাম্মদ এর পুত্র দিল কামাল ২০।

    ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ শফিউল কবির মুঠোফোনে বলেন, বাঁশখালী থানার নিয়মিত অভিযান পরিচালনার অংশ হিসাবে আজ বার হাজার একশ পঞ্চাশ পিস ইয়াবা সহ মোট ৩ জনকে আটক করা হয়েছে। তারা এই মাদক গুলো কক্সবাজার থেকে নিয়ে আসছে বলে জানা গেল। তবে কোথায় নিয়ে যাচ্ছে এসব কিছু ওরা বলতেছে না। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মোতাবেক নিয়মিত মামলা করে আদালতে প্রেরণ করা হবে বলে জানান তিনি।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *