বিজ্ঞাপন
নিজস্ব প্রতিবেদক
আজ : ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, রবিবার প্রকাশ করা : অক্টোবর ১০, ২০২১

  • কোন মন্তব্য নেই

    মহিলা আ.লীগকে তৃণমূল পর্যায়ে সুসংগঠিত করতে লামায় সাংগঠনিক সফর ও মতবিনিময় সভা

    নিজস্ব প্রতিবেদক :

    বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ে নেতাকর্মীদের সুসংগঠিত করার লক্ষ্যে বান্দরবানের লামায় আজিজ নগর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের আয়োজনে ০৮ অক্টোবর২১ইং শুক্রবার সকাল ১০টার আজিজ নগর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে সাংগঠনিক সফর ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

    অনুষ্ঠানে আজিজ নগর মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কুলসুমা বেগম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা পরিষদের দুইবারে সফল সদস্য ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নারীনেত্রী ফাতেমা পারুল অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে লামা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মিল্কি রানী দাশ, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্যামলী বিশ্বাস সহ ইউনিয়ন আওয়ামীলীগ, মহিলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ প্রমূখ।

    অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে বর্তমান বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী’র হাত’কে আরও শক্তিশালী করার জন্য আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে হবে।

    তিনি আরও বলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়ের নির্দেশে প্রত্যেকটি ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা মহিলা আওয়ামী লীগকে আরও গতিশীল ও শক্তিশালী করতে এ সফর ও মতবিনিময় সভার আয়োজন করি।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *