বিজ্ঞাপন
নিজস্ব প্রতিবেদক
আজ : ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, রবিবার প্রকাশ করা : সেপ্টেম্বর ৯, ২০২১

  • কোন মন্তব্য নেই

    লামায় চলন্ত নোহায় হঠাৎ আগুন, গাড়িতে ছিল ৭ জন

    নিজস্ব প্রতিবেদক :

    বান্দরবানের লামার মিরিঞ্জা মাদানিনগর এলাকায় একটি নোহা গাড়িতে হঠাৎ আগুন লেগেছে। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় এই ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন দুইজন। তারা হলেন গাড়িচালক মো. এনামুল হক (৩৭) ও যাত্রী আব্দুল্লাহ মো. সামীর (১৩)।

    গাড়ির ওয়ারিং থেকে আগুনের সূত্রপাত হয় বলে জানান গাড়িচালক মো. এনামুল হক।তিনি বলেন, গাড়িতে আমিসহ ৭ জন ছিলাম। কয়েক মিনিটের মধ্যে ভয়াবহ আগুনে গাড়িটি সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেছে। পরে লামা ফায়ার সার্ভিস, লামা থানা পুলিশ ও স্থানীয় লোকজন চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।

    গাড়ির যাত্রী মো. জিয়াবুল হক বলেন, আমরা দুপুরে চকরিয়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড পোস্টপাড়া থেকে আলীকদম উপজেলার চিনারীবাজার এলাকায় বউ দেখতে গিয়েছিল। আলীকদম থেকে চকরিয়া ফেরার পথে লামার মিরিঞ্জা এলাকায় গাড়িতে আগুন ধরে যায়। ড্রাইভার এনামুল হকের বিচক্ষণতার কারণে আমরা সবাই প্রাণে বেঁচে গেছি। আগুন লাগার পর পরই ড্রাইভার ঝুঁকি নিয়ে গাড়ির দরজা খুলে দিয়ে আমাদের গাড়ি থেকে বের করে জীবন বাঁচায়।

    বিষয়টি নিশ্চিত করে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান বলেন, ঘটনার পর পরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নোহা গাড়ির যাত্রীদের অন্য একটি গাড়িতে করে তাদের বাড়ি চকরিয়ায় পাঠানো হয়েছে।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *