শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০১:৪২ পূর্বাহ্ন

কুতুবদিয়ায় আবুল কালাম মেম্বারের দাফন সম্পন্ন: বিভিন্ন মহলের শোক প্রকাশ

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১
  • ৭৬ Time View

মোঃ মনিরুল ইসলাম, কুতুবদিয়া

কক্সবাজারের কুতুবদিয়ার দক্ষিণ ধূরুং ইউপির সাবেক সফল মেম্বার আলহাজ্ব আবুল কালাম গত ১৭ নভেম্বর বুধবার সকাল ৭:৩০ মিনিটের সময় চট্টগ্রাম একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্য বরণ করেন। ইন্নালিল্লাহে —- রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল অনু: ৬৮ বছর। তিনি দীর্ঘদিন ধরে তিনি ক্যান্সারসহ বিভিন্ন রোগে ভোগছেন। চট্টগ্রাম শহরে মরহুমের ১ম ও ২য় এবং ১৯ নভেম্বর কুতুবদিয়ার ধূরুং আদর্শ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের মাঠে আছরের নামাজের পর ৩য় জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। নামাজ শেষে নুরার পাড়া পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

মৃত্যুকালে তিনি ৩ ছেলে, ১ মেয়ে, স্ত্রী, অসংখ্য আত্মীয় স্বজনসহ গুনীজন রেখে যান। ছেলেদের মধ্যে দুইজন ব্যাংক কর্মকর্তা ও একজন চট্টগ্রাম কলেজের চুয়েট বিভাগে কর্মরত আছেন। তার স্ত্রীও সরকারি চাকুরিতে কর্মরত রয়েছেন বলে জানাযায়। তিনি গত বছর নিজ গ্রামে “দক্ষিণ ধূরুং নুরার পাড়া হেফজখানা” নামের একটি দ্বীনি শিক্ষাপ্রতিষ্ঠান গড়ে তুলেন। এছাড়াও তিনি একজন ধূরুং বাজারের সু-পরিচিত ব্যবসায়ী। তিনি দ্বীপজুড়ে একজন জনপ্রিয় ব্যক্তি এবং দক্ষিণ ধূরুং ইউনিয়নের দীর্ঘ ২২ বছর মেম্বার হিসেবে দায়িত্ব পালন করেছিলেন বলে এলাকার সুত্রে জানায়।

তার মৃত্যুতে পৃথক পৃথকভাবে শোক জানিয়েছেন, দক্ষিণ ধূরুং ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান আলাউদ্দিন আল আজাদ, লেমশীখালীর ইউপি চেয়ারম্যান আকতার হোছাইন, বড়ঘোপ ইউপির চেয়ারম্যান আ.ন.ম শহীদ উদ্দিন ছোটন, কৈয়ারবিল ইউপির সাবেক চেয়ারম্যান জালাল আহমদ, উত্তর ধূরুং ইউপির সাবেক চেয়ারম্যান আ.স.ম শাহারিয়ার চৌধূরী, উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব আলহাজ্ব আব্দুল মোনাফ, দক্ষিণ ধূরুং ইউনিয়ন আ’লীগের সভাপতি মোতাহের কোম্পানী, সাধারন সম্পাদক সাইফুল আলম সিকদার, কুতুবদিয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক হাসান কুতুবী, উপজেলা জাতীয় ছাত্র সমাজের সভাপতি মোঃ মনিরুল ইসলাম, হিলফুল ফুজুল কুতুবদিয়া সংগঠনের সভাপতি শেখ আখতারুল হক ও বিভিন্ন রাজনৈতিক ব্যক্তি, শিক্ষক, ইউপি সদস্য, ব্যবসায়ীবৃন্দ সহ সর্বস্থরের জনসাধারন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 CTGNEWSBD
Technical Supporteb by Infobytesbd.Com