মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৩:৫১ পূর্বাহ্ন
Title :
বাঁশখালীতে সাজাপ্রাপ্ত আসামী অস্ত্রসহ গ্রেফতার নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে শেষ হলো বাঁশখালী পৌরসভা নির্বাচন বাঁশখালীতে স্বতন্ত্র প্রার্থী কামরুল ইসলাম হোসাইনীর ভোট বর্জন বাঁশখালীতে পাত্রী দেখার কথা বলে সিএনজি চুরি। Ctgnewsbd.net ডুলাহাজারায় বাস-ট্রাকের সংঘর্ষে চালক নিহত বাঁশখালী পৌরসভা নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থীর প্রচারণায় হামলা! আহত তিন, মাইক ভেঙ্গে চুরমার স্বেচ্ছাসেবী সংগঠন অন্বেষণের চতুর্থ বর্ষপূর্তি উদযাপন সম্পন্ন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত ঘুমধুমের ইয়াবা ডন যুবদল নেতা জকিরা ফের কারাগারে সেনাবাহীনি ও বন বিভাগের যৌথ অভিযানে বিপন্ন তক্ষক সহ আটক ১ জন

চকরিয়া পূর্ব বড় ভেওলা নয়া চরে স্বামী,স্ত্রীকে কুপিয়ে আহত করার ঘটনায় থানায় মামলা

Reporter Name
  • Update Time : শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১
  • ৬৮ Time View

বিশেষ প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় প্রকাশ্য দিবালোকে একই পরিবারের মা,মেয়ে ও স্বামীকে হত্যার উদ্দেশ্য আহত করার ঘটনায় মামলা রুজু করা হয়েছে।

মামলা রুজু হওয়ার কয়েক সপ্তাহ পেরিয়ে গেলেও আসামীরা প্রভাবশালী হওয়ায় রয়ে গেছে ধরা ছোঁয়ার বাইরে এমন অভিযোগ ভুক্তভোগী পরিবারের।

গত ৩ ডিসেম্বর চকরিয়া পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আনিছ পাড়া নয়া চরের বাসিন্দা আবদুল মোনাফ কাজ শেষে বাড়ী ফেরার পথে আসামী স্থানীয় নবাব মিয়ার পুত্র কাজল উদ্দিন,নাছির উদ্দিন পুতু,আবদুল হামিদ,নাজের উদ্দিন,মোঃ ওসমান ও নুরুল আলমের পুত্র মোঃ শোয়াইব

এবং অজ্ঞাতনামা ২/৩ জন মিলে পূর্ব শত্রুতার আক্রোশে পরিকল্পিত ভাবে দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে আক্রমণ করে সর্ব শরীরে আঘাত করে ফুলা জখম করে তার পকেটে থাকা ১লক্ষ ২০ হাজার টাকা নিয়ে ফেলে।

স্বামীর শোর চিৎকারের স্ত্রী এগিয়ে আসলে আসামীরা ধারালো দা দিয়ে কুপিয়ে স্ত্রীকে রক্তাক্ত হাঁড়কাটা জখম করে পরবর্তীতে মেয়েকে শ্লীলতাহানি পূর্বক আঘাত করে ৭০ হাজার টাকা মূল্যের ১ ভরি ওজনের সোনা চেইন নিয়ে যায় আসামীরা।

শোর চিৎকারের প্রতিবেশীরা এগিয়ে এসে আহতদের রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।কতর্ব্যরত চিকিৎসক সাকেরা বেগমের জখমের অবস্থা আশংকা জনক দেখে চমেক হাসপাতালে রেফার করেন।

ঘটনায় আবদুল মোনাফ,তার স্ত্রী সাকেরা বেগম,মেয়ে শাকিলা আক্তার,এনাম,গিয়াস উদ্দিন সহ আরে অনেকে কম বেশি আহত হয়।

এই ঘটনায় আবদুল মোনাফের স্ত্রী সাকেরা বেগম বাদী হয়ে উল্লেখিত আসামীদের বিরুদ্ধে গত ১০ ডিসেম্বর চকরিয়া থানায় সি আর ১৭/৪৮৯ নং মামলা রুজু করেন।

ঘটনায় সাকেরা বেগম দীর্ঘ ১৩ দিন হাসপাতালে চিকিৎসা সেবা নিয়ে বাড়ী ফিরলেও এখনও আশংকা মুক্ত নয় বলে চিকিৎসক জানান।

মামলা করায় আসামীরা মামলা তুলে নিতে অশ্লীল গালি-গালাজ করত হুমকি প্রদর্শনপূর্বক বাড়ীঘর জ্বালিয়ে দিয়ে বাদীর পরিবারকে খুন করে লাশ গুম করবে বলে প্রতিনিয়ত শাসিয়ে যাচ্ছে।মামলা করায় পরিবারের সদস্যদের নিয়ে জানের নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানান বাদী।

এ বিষয়ে জানতে চাইলে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ ওসমান গণি জানান,আসামীদের ধরার জন্য কয়েক দফা পুলিশ পাঠিয়েছি,আসামীরা পুলিশের উপস্থিতি দেখে পালিয়ে যায়।আসামীদের ধরতে পুলিশী তৎপরতা অব্যহ্ত রয়েছে।

আসামীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্ত মুলুক শাস্তি ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট কতৃপক্ষ সুদৃষ্টি কামনা করেন ভুক্তভোগী পরিবার।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 CTGNEWSBD
Technical Supporteb by Infobytesbd.Com