মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৩:২৪ পূর্বাহ্ন
Title :
বাঁশখালীতে সাজাপ্রাপ্ত আসামী অস্ত্রসহ গ্রেফতার নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে শেষ হলো বাঁশখালী পৌরসভা নির্বাচন বাঁশখালীতে স্বতন্ত্র প্রার্থী কামরুল ইসলাম হোসাইনীর ভোট বর্জন বাঁশখালীতে পাত্রী দেখার কথা বলে সিএনজি চুরি। Ctgnewsbd.net ডুলাহাজারায় বাস-ট্রাকের সংঘর্ষে চালক নিহত বাঁশখালী পৌরসভা নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থীর প্রচারণায় হামলা! আহত তিন, মাইক ভেঙ্গে চুরমার স্বেচ্ছাসেবী সংগঠন অন্বেষণের চতুর্থ বর্ষপূর্তি উদযাপন সম্পন্ন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত ঘুমধুমের ইয়াবা ডন যুবদল নেতা জকিরা ফের কারাগারে সেনাবাহীনি ও বন বিভাগের যৌথ অভিযানে বিপন্ন তক্ষক সহ আটক ১ জন

নূরানী কেন্দ্রেীয় পরীক্ষায় ভরন্যারচর মাদরাসার অবিস্মরণীয় সাফল্য। ctgnewsbd.net

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
  • ৫৪ Time View

নিজস্ব প্রতিবেদক :

নূরানী তা’লিমুল কোরআন বোর্ড,চট্টগ্রাম বাংলাদেশের অধীনে ৩য় শ্রেণীর কেন্দ্রেীয় সনদ পরীক্ষা ২১ইং কৃতিত্বপুর্ণ ফলাফল অর্জন করেছে চকরিয়া উপজেলার ব্যতিক্রমধর্মী শিক্ষা প্রতিষ্ঠান কক্সবাজার জেলা চকরিয়ার কৈয়ারবিল ইউনিয়নের ভরন্যারচর গ্রামে অবস্থিত “ভরন্যারচর তা’লিমুল ইসলাম মাদরাসা হেফজখানাও এতিমখানা”।

এবারের নূরানী কেন্দ্রীয় সনদ পরিক্ষায় অংশগ্রহণ করে ৪০ জন পরীক্ষার্থীর মধ্যে ২১ জন GPA-5 সহ ১৯জন ছাত্র Aগ্রেড ও ৩ জন মেধাতালিকায় ৯ম,১২,১৬তম স্থান অর্জন করে কৃতকার্য হয়েছে।

ফলাফল প্রতিক্রিয়ায় মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা হাবিবুল্লাহ মিসবাহ্ মহান রাব্বুল আলামীনের শুকরিয়া আদায় করে শিক্ষকবৃন্দকে অভিনন্দন জানান, বিশেষ করে যে সকল শিক্ষার্থীরা মেহনত করে এ আশাতীত ফলাফল অর্জনে সক্ষম হয়েছে তাদের শুকরিয়া আদায় করেন এবং উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।
তিনি বলেন, আগামী দিনগুলোতেও অতিতের ন্যায় ফলাফলের ধারাবাহিকতা অব্যাহত রাখার চেষ্টা করে যাব ইনশাআল্লাহ, দেশবাসীর সহযোগীতা ও দোয়া চাই।

উল্লেখ্য, মাদ্রাসার প্রতিষ্ঠালগ্ন থেকে মেধাতালিকায় বিশেষ স্থান অধিকার করে আসছে,তারই ধারাবাহিকতায় এই বছর ও ৯ম,১২, ১৬তম স্থান অধিকার করে সফলতার ৯ম বর্ষে পদার্পণ করল।
নূরানী তা’লিমুল কোরআন বোর্ড, চট্টগ্রাম বাংলাদেশের পরীক্ষার ফলাফলের সকল তথ্য নিজস্ব ওয়েব সাইট https:/www.nooraniboardctg.com তে পাওয়া যাবে।

এবার কেন্দ্রীয় এ পরীক্ষার গড় পাশের হার ৯৩.৮৫ %।মােট পরীক্ষার্থী ৪লক্ষ২৮ হাজার ২৪৪ জন অংশগ্রহণ করে।জিপিএ-৫ পেয়েছে ৮ হাজার ১৪৮ জন। মােট উত্তীর্ণ পরীক্ষার্থী ৪লাখ ২৭হাজার ৪৩৭ জন।
অকৃতকার্য হয়েছে ১৫৪৩জন,অনুপস্থিত৫০৭জন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 CTGNEWSBD
Technical Supporteb by Infobytesbd.Com