মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৩:৩১ পূর্বাহ্ন
Title :
বাঁশখালীতে সাজাপ্রাপ্ত আসামী অস্ত্রসহ গ্রেফতার নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে শেষ হলো বাঁশখালী পৌরসভা নির্বাচন বাঁশখালীতে স্বতন্ত্র প্রার্থী কামরুল ইসলাম হোসাইনীর ভোট বর্জন বাঁশখালীতে পাত্রী দেখার কথা বলে সিএনজি চুরি। Ctgnewsbd.net ডুলাহাজারায় বাস-ট্রাকের সংঘর্ষে চালক নিহত বাঁশখালী পৌরসভা নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থীর প্রচারণায় হামলা! আহত তিন, মাইক ভেঙ্গে চুরমার স্বেচ্ছাসেবী সংগঠন অন্বেষণের চতুর্থ বর্ষপূর্তি উদযাপন সম্পন্ন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত ঘুমধুমের ইয়াবা ডন যুবদল নেতা জকিরা ফের কারাগারে সেনাবাহীনি ও বন বিভাগের যৌথ অভিযানে বিপন্ন তক্ষক সহ আটক ১ জন

নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন যুবলীগের সম্মেলন ২০২২ এ সভাপতি ফাহিম ইকবাল চৌধুরী খাইরু সাধারণ সম্পাদক আব্দুর রশিদ নির্বাচিত

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
  • ৮৮ Time View

মোহাম্মদ সরওয়ার জাহান ( নাইক্ষ্যংছড়ি):

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে আজ শুক্রবার। সম্মেলনে কাউন্সিলদের প্রত্যক্ষ ভোটে সভাপতি ফাহিম ইকবাল চৌধুরী খাইরু সাধারন সম্পাদক পদে আব্দুর রশিদ নির্বাচিত হয়েছেন।
আজ শুক্রবার (৭ জানুয়ারি) সন্ধা ৭টায় উপজেলার ডাকবাংলোর মিলনায়তনের আয়োজিত ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে তারা নির্বাচিত হন। এর আগে দুপুর ৩ টার দিকে সম্মেলন শুরু হয়। নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন যুবলীগের আহবায়ক নাজমুল হাসানের হোসেন সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বান্দরবান জেলা আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও বান্দরবান জেলা পরিষদের সদস্য বাবু লক্ষী পদ দাস। সভায় আরোও বিশেষ অতিথী হিসেবে বক্তব্য রাখেন- বান্দরবান জেলা যুবলীগের আহ্বায়ক বাবু কেলু মং মার্মা, যুগ্ন-আহ্বায়ক ও বান্দরবান পৌর কাউন্সিলর মুহাম্মদ ওমর ফারুক,জেলা আওয়ামিলীগ সদস্য ও নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আবু তাহের কোম্পানি, জেলা আওয়ামীলীগ সদস্য ও উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি তসলিম ইকবাল চৌধুরী, জেলা যুবলীগ সদস্য বাবু চুই থিং মার্মা, উপজেলা আওয়ামীলীগ সাধারাণ সম্পাদক ও দৌছড়ি ইউনিয়নের নবাগত চেয়ারম্যান মো, ইমরান, জেলা পরিষদ সদস্য ক্যনু ওয়ান চাক,উপজেলা আওয়ামিলীগ যুগ্ম সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মংহ্লা ওয়াই মার্মা প্রমূখ। এসময় উদ্বোধক হিসেবে উপজেলা যুবলীগ সভাপতি মো, জসিম উদ্দীন এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ও বক্তব্য রাখেন মো, আলী হোসেন মেম্বার। সভাপতি পদে দুইজন, ফাহিম ইকবাল চৌধুরী খাইরু, রেজা উর রহমান ও সাধারণ সম্পাদক পদে চারজন, মো, ফরিদ উল্লাহ,আনছার উল্লাহ,আব্দুর রশিদ ও মুন্না বড়ুয়া প্রতিদ্বন্দ্বিতা করেন। এতে কাউন্সিলরদের ভোট সর্বমোট ১৩১ ভোটের মধ্যে ভোট কাস্টিং হয়েছে ১২২ ভোট । প্রত্যক্ষ ভোটে সভাপতি পদে ফাহিম ইকবাল চৌধুরী খাইরু ১০৩ ভোট তার নিকটতম প্রতিদ্বন্ধি রেজাউর রহমান পেয়েছেন ১৮ ভোট। সাধান সম্পাদক পদে আব্দুর রশিদ পেয়েছেন ৫৫ ভোট তার প্রতিদ্বন্ধি হিসেবে ফরিদ উল্লাহ পেয়েছেন ৪৫ ভোট । শুক্রবার সন্ধায় ৭ টা থেকে সাড়ে ৭টার দিকে গনতান্ত্রিক প্রক্রিয়ায় উৎসব মুখর পরিবেশে কাউন্সিলরদের ভোট গ্রহন শুরু হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 CTGNEWSBD
Technical Supporteb by Infobytesbd.Com