মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪:১৬ পূর্বাহ্ন
Title :
বাঁশখালীতে সাজাপ্রাপ্ত আসামী অস্ত্রসহ গ্রেফতার নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে শেষ হলো বাঁশখালী পৌরসভা নির্বাচন বাঁশখালীতে স্বতন্ত্র প্রার্থী কামরুল ইসলাম হোসাইনীর ভোট বর্জন বাঁশখালীতে পাত্রী দেখার কথা বলে সিএনজি চুরি। Ctgnewsbd.net ডুলাহাজারায় বাস-ট্রাকের সংঘর্ষে চালক নিহত বাঁশখালী পৌরসভা নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থীর প্রচারণায় হামলা! আহত তিন, মাইক ভেঙ্গে চুরমার স্বেচ্ছাসেবী সংগঠন অন্বেষণের চতুর্থ বর্ষপূর্তি উদযাপন সম্পন্ন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত ঘুমধুমের ইয়াবা ডন যুবদল নেতা জকিরা ফের কারাগারে সেনাবাহীনি ও বন বিভাগের যৌথ অভিযানে বিপন্ন তক্ষক সহ আটক ১ জন

র‍্যাব-১৫ এর অভিযানে অস্ত্র-গুলিসহ নাইক্ষ্যংছড়িতে আটক ৪|| ctgnewsbd.net

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
  • ৬৩ Time View

নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজার র‍্যাব-১৫ এর উপ অধিনায়ক তানভীর হাসান জানান, নাইক্ষ্যংছড়ির ঘুমধুমের তুমব্রুর গহীন অরণ্যে সন্ত্রাসীদের অবস্থানের কথা জানতে পেরে অভিযান চালায় র‍্যাব। এ সময় মাটিতে পুঁতে রাখা অবস্থায় দুইটি বিদেশি পিস্তল ও ৬টি দেশিয় তৈরি অস্ত্রসহ বেশকিছু গোলাবারুদ উদ্ধার করা হয়।

নাইক্ষ্যংছড়ির ঘুমধুমের তুমব্রুর গহীন বনে অভিযান চালিয়ে শুক্রবার ৭ জানুয়ারি ভোরে তাদের আটক করে র‍্যাব-২৫ এর একটি দল।এ সময় দুইটি বিদেশি পিস্তল ও ৬টি দেশিয় তৈরি অস্ত্রসহ বেশকিছু গোলাবারুদ উদ্ধার করা হয়।
কক্সবাজার র‍্যাব-১৫ এর উপ অধিনায়ক তানভীর হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, নাইক্ষ্যংছড়ির ঘুমধুমের তুমব্রুর গহীন অরণ্যে সন্ত্রাসীদের অবস্থানের কথা জানতে পেরে অভিযান চালায় র‍্যাব। অভিযানে ৪ জনকে আটক করা হয়।
এ সময় মাটিতে পুঁতে রাখা অবস্থায় দুইটি বিদেশি পিস্তল ও ৬টি দেশিয় তৈরি অস্ত্রসহ বেশকিছু গোলাবারুদ উদ্ধার করা হয়।তাৎক্ষণিকভাবে আটককৃতদের নাম-পরিচয় জানাতে পারেনি র‍্যাব।পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান তানভীর হাসান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 CTGNEWSBD
Technical Supporteb by Infobytesbd.Com