মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৩:৩২ পূর্বাহ্ন
Title :
বাঁশখালীতে সাজাপ্রাপ্ত আসামী অস্ত্রসহ গ্রেফতার নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে শেষ হলো বাঁশখালী পৌরসভা নির্বাচন বাঁশখালীতে স্বতন্ত্র প্রার্থী কামরুল ইসলাম হোসাইনীর ভোট বর্জন বাঁশখালীতে পাত্রী দেখার কথা বলে সিএনজি চুরি। Ctgnewsbd.net ডুলাহাজারায় বাস-ট্রাকের সংঘর্ষে চালক নিহত বাঁশখালী পৌরসভা নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থীর প্রচারণায় হামলা! আহত তিন, মাইক ভেঙ্গে চুরমার স্বেচ্ছাসেবী সংগঠন অন্বেষণের চতুর্থ বর্ষপূর্তি উদযাপন সম্পন্ন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত ঘুমধুমের ইয়াবা ডন যুবদল নেতা জকিরা ফের কারাগারে সেনাবাহীনি ও বন বিভাগের যৌথ অভিযানে বিপন্ন তক্ষক সহ আটক ১ জন

পরকীয়ায় স্বামীর সংসার ত্যাগ করলেও লোলুপ দৃষ্টি সাবেক স্বামীর বসতবাড়ির উপর

Reporter Name
  • Update Time : শনিবার, ৮ জানুয়ারী, ২০২২
  • ১৪০ Time View

বিশেষ প্রতিনিধিঃ

কক্সবাজারের চকরিয়ায় পরকীয়ায় আসক্ত হয়ে ৩ সন্তান,নগদ অর্থ ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে বিয়ে করার পর ও সাবেক স্বামীর বসতভিটার উপর লোলুপ দৃষ্টি পড়ে শিরিন আক্তার নামের এক নারীর। ঐ নারী তার ভাইদের লেলিয়ে দিয়ে সাবেক স্বামীর বসতবাড়ি দখলে নিতে দফায় দফায় হামলা চালিয়ে যাচ্ছে প্রতিনিয়ত এমনটায় অভিযোগ ভুক্তভোগী নেজাম উদ্দিনের।
এ নিয়ে আতংকে দিন যাপন করছে ভুক্তভোগী এই অসহায় পরিবার।
৫ জানুয়ারী বিকালে
ঘটনাটি ঘটেছে চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের ৭ নং ওয়ার্ড মহসনিয়াকাটা বহলতলী গ্রামে।
এই ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে চকরিয়া সিনিয়র সহকারী জুডিশিয়াল আদালত ও চকরিয়া থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান ভুক্তভোগীর ভাই হেলাল উদ্দিন।
প্রত্যক্ষসূত্রে জানা যায়,বরইতলী ইউনিয়নের পহরচাঁদা ৯ নং ওয়ার্ডের বাসিন্দা দেলওয়ার হোসেনের মেয়ে শিরিন আক্তারের সাথে একই ইউনিয়নের ৭ নং ওয়ার্ড মহসনিয়াকাটা বহলতলী গ্রামের রশীদ আহমদের পুত্র নেজাম উদ্দিনের সাথে বিগত ২৪ বছর আগে ১ লক্ষ টাকা কাবিনমূলে বিয়ে সম্পাদন হয়।
বিয়ের পর সুখে শান্তিতে বসবাসের সূত্রে তাদের সংসারে ২ কণ্যা ও ১ ছেলে সন্তান জন্ম নেন। বিগত ৮/৯ মাস আগে প্বাশবর্তী গ্রামের এক বিবাহিত পুরুষের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে ঐ নারী।যার সূত্র ধরে তাদের সংসারে বিভিন্ন প্রকার অশান্তির সৃষ্টি হয়।সংসারের শান্তি রক্ষার্তে নেজাম উদ্দিন বারবার মেনে নিলেও ক্রান্ত না হয়ে ঐ নারী বারংবার পরকীয়ায় জড়িয়ে পড়ে। সমস্যা সামাধানের উভয় পক্ষের সম্মতিতে গত ৫ ডিসেম্বর স্হানীয় শালিশী বৈঠকে গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে ঐ নারীর মোহরানা উশুল পূর্বক তালাক কার্ষকর করা হয়। তালাক হওয়ার পর ঐ নারী সন্তান নিয়ে বর্তমান স্বামীর সংসারে চলে যায়।পরবর্তীতে ঐ চতুর নারী সাবেক স্বামীর বসতভিটা তার নামে ক্রয় করেছে মর্মে তার ভাই নুরুসালাম,আবছার,আমিন,জিয়া উদ্দিন ও বহিরাগত ১০/১২ জন সন্ত্রাসী নিয়ে হামলা চালিয়ে বসতবাড়ি দখলে নিতে চেষ্টা চালায়।এ সময় বসতঘরে অবস্থানরত নেজাম উদ্দিন, গফুর,এহেছান,হেলাল,সবুর,এলমাসখাতুন,রশিদ,আনোয়ারা,আনসারু সহ বেশ কয়েক জন প্রতিবেশী সন্ত্রাসী হামলায় আহত হয়েছেন বলে জানা যায়।
ঘটনার পর থেকে নিরাপত্তাহীনতায় ভুগছেন এই অসহায় পরিবারের সদস্যরা। এই বিষয়ে সংশ্লিষ্ট কতৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন এই অসহায় ভুক্তভোগী পরিবার।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 CTGNEWSBD
Technical Supporteb by Infobytesbd.Com